Friday, May 24, 2013

রবি কাস্টমার কেয়ার অফিসার এখন আপনি নিজে! -আপনি নিজেই দেখেনিন আপনার কল হিষ্টরি ,এসএমএস হিষ্টরি ,FNF নম্বার, রিচার্জ হিষ্টরি আরো কত কি..একদম ফ্রি!


কেমন আছেন সবাই ? আশাকরি নিশ্চয় ভাল :) কিছু দিন বিরতির পর আবার আপনাদের সমনে দারুণ একটা পোস্ট নিয়ে হাজির হলাম ;)
টাইটেল টা দেখে হয়তো বলতে পারেন কি বলে এই মানুষ :o ! আসলে আমি যা বলছি সত্যি বলছি !!এখন থেকে রবি কাস্টমার কেয়ার  আপনার হাতে  !! আপনি নিজেই দেখেনিন আপনার কল হিষ্টরি,এসএমএস হিষ্টরি, FNF নম্বার ,রিচার্জ হিষ্টরি আরো কত কি..একদম ফ্রি !! কথা না বাড়িয়ে চলুন কাজে লাগে যাই । কাজ টি একটা ফেসবুক আইডি করার চেয়ে আরও সহজ :P
প্রথমে এই লিংক এ ক্লিক করুন  http://robisheba.robi.com.bd/ এখন নিচের চিত্রের মত একটা পেজ ওপেন হবে , (১)
এখন  Sign up লেখা অপশনে ক্লিক করুন <> ক্লিক করার পর নিচের চিত্রের মত আরও একটা পেজ ওপেন হবে , (২) 
এখন আপনার নাম টাইপ করুন ইংরেজিতে , তার পর আপনার রবি মোবাইল নাম্বার যেমন 01819000000  , এখন save করুন , এইবার আপনার মোবাইল নাম্বারে একটা এসএমএস আসবে এবং সেই সাথে ৮ সংখ্যার একটি পাসওয়ার্ড । এখন ১ নম্বার চিত্রের পেজে মোবাইল নম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন ! এইবার দেখুন আপনার মনিটর এর পর্দায় চলে আসছে আপনার মোবাইল নাম্বারের A to Z  ;) নিচের চিত্রটি দেখুন (৩)
উপরের চিত্রটি হালকা এডিট করা  কারণ আমার সকল তথ্য আপনারা জেনে যাবেন সেই জন্য :D  ! বাট যে পেজ ওপেন হবে এই পেজে থাকবে যে নাম্বার দিয়ে আপনে লগইন করেছেন উক্ত নাম্বার টি কার নামে এবং অ্যাড্রেস সহ সম্পূর্ণ তথ্য !! দেখার পর আপনি নিজেই অবাক হয়ে যাবেন ১০০% :D ! সো এখন নিজে নিজে হয়ে জান রবি কাস্টমার কেয়ার অফিসার :)
বিঃদ্রঃ- এক দুই বার ডিফল্ট পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর পাসওয়ার্ড টি পরির্তন করতে হবে , পাসওয়ার্ড পরিবর্তন করার সময় প্রথমে ওল্ড পাসওয়ার্ড টি দিন তার পর ২ বার পর পর নতুন একটা ৮ সংখ্যার পাসওয়ার্ড দিন , পাসওয়ার্ড দিতে অবশ্যই লক্ষ্য রাখবেন পাস ওয়ার্ড টি যেন এই রকম (ddDdDddd) বা (0001@Mma) ইংরেজি বড় এবং ছোট হাতের অক্ষরের সমন্বয়ে যেন হয় ।
——————————————————————————————————————

2 comments:

  1. Password Should contain Alphanumeric with at least one Special Character and at least one uppercase and minimum 8 character length. e.g: Example@123 ata bati

    ReplyDelete
  2. আমি আমার পাসওয়ার্ড পরিবর্তন করতে পারছিনা এটা কিভাবে করব, উত্তর দিন

    ReplyDelete