Thursday, May 23, 2013

রস+আলোর বাংলা বর্ষপঞ্জি ১৪২০ || মজার একটা ক্যালেন্ডার!


আসসালামু আলাইকুম,
প্রথমেই সাভারের ভবন ধসে নিহতদের জন্য গভীর শোক প্রকাশ করছি। আর আহতদের সুস্থতা কামনা করছি। সেই সাথে ভবন ও গার্মেন্টস মালিকদের যোগ্য শাস্তির দাবি করছি।
আজ আপনাদের সাথে প্রথম আলোর ক্রোরপত্র রস+আলোর বাংলা বর্ষপঞ্জি ১৪২০ শেয়ার করবো। এই সপ্তাহে যখন রস+আলোর বাংলা বর্ষপঞ্জি ১৪২০ টা দেখলাম, তাতেই খুব মজা লেগেছিল। তাই আপনাদের সাথে শেয়ার না করে থাকতে পারলাম না । আবার পিসি হেল্পলাইন বিডি থেকে কেউ কোন বাংলা বর্ষপঞ্জি ১৪২০ দেই নাই, আমারও মনে ছিল না! তবে সমস্যার হাল হয়ে আসলো রস+আলো। ব্যাস! আপনাদের জন্য পিডিএফ ও ইমেজ দুই ব্যবস্থায় করে রেখেছি। যেটা ইচ্ছা ডাউনলোড করে নিন।
.
banga 1420_
রস+আলোর বাংলা ১৪২০ বর্ষপঞ্জির একাংশ
.
.

রস+আলোর বাংলা বর্ষপঞ্জি ১৪২০ :পিডিএফ (PDF) ফাইল

বাংলা বর্ষপঞ্জি ১৪২০ পিডিএফ(PDF) ফাইল ও ইমেজ(IMAGE) ফাইল দুটোরই ব্যবস্থা করে রেখেছি। যারা পিডিএফ রিডার ব্যবহার করেন, তারা বাংলা বর্ষপঞ্জি ১৪২০ পিডিএফ(PDF) ফাইলটা ডাউনলোড করতে পারবেন।


রস+আলোর বাংলা বর্ষপঞ্জি ১৪২০ :ইমেজ (IMAGE) ফাইল

যারা পিডিএফ রিডার বর্তমানে ব্যবহার করছেন নাহ, তাদের দুশ্চিন্তা দূর করতে বাংলা বর্ষপঞ্জি ১৪২০ ইমেজ(IMAGE) ফাইলটাও ডাউনলোড করার ব্যবস্থা করে রেখেছি।
[ Note: বাংলা বর্ষপঞ্জি ১৪২০ ভালো করে দেখার জন্য zoom+ করে দেখতে পারবেন। জুম করার জন্য মাউসের চাকা ঘুরালে zoom+ করে ইমেজ ফাইল ভালো করে দেখতে পারবেন ]

Download
________________________________________________________________________
আজকের পোস্ট সকলের ভালো লেগেছে বলে আমি আশা রাখছি। রস+আলোর বাংলা বর্ষপঞ্জি ১৪২০ যে সকলের কাজে লাগবে সেটা আমি একদম নিশ্চিত। আর যারা এখনও ডাউনলোড করেন নি বা  যাদের কাছে নেই তারা অবশ্যই ডাউনলোড করে সংগ্রহ করে রাখবেন। ধন্যবাদ।

No comments:

Post a Comment